রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ভারতে গিয়ে এমপি নিখোঁজ, যা জানালেন ডিবির হারুন মানসিক ট্রমায় ভুগছেন বিএনপি নেতারা: ওবায়দুল কাদের হেলিকপ্টার বিধ্বস্তের পর ‘পাওয়া যাচ্ছে না’ ইরানের প্রেসিডেন্টকে ভারতে গিয়ে নিখোঁজ আওয়ামী লীগের এমপি মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের ২টি গ্রামে আরাকান আর্মির হামলা ‘কিরগিজস্তানকে আমাদের গভীর উদ্বেগ জানিয়েছি, কোনো বাংলাদেশী শিক্ষার্থী গুরুতর আহত হয়নি’ কালশীতে পুলিশ বক্সে আগুন অটোরিকশা চালকদের স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি
আজকের রাশিফল রবিবার ৫ জানুয়ারি ২০২০

আজকের রাশিফল রবিবার ৫ জানুয়ারি ২০২০

মেষ রাশি : আত্ম-বিকাশের প্রকল্পগুলিতে আপনার শক্তি নিয়োগ করুন যা আপনাকে শ্রেষ্ঠতর করে তুলবে। দিনের শুরুতে আপনি কোনও আর্থিক ক্ষতিতে ভুগতে পারেন, যা পুরো দিনটিকে লুণ্ঠন করতে পারে।

বৃষ রাশি : আজকের বিনোদনের মধ্যে খেলাধুলো সংক্রান্ত ক্রিয়াকলাপ এবং বাইরের অনুষ্ঠান অন্তর্ভুক্ত থাকা উচিত। অতীতের বিনিয়োগ থেকে উপার্জন বৃদ্ধি দেখতে পাওয়া যাচ্ছে।

মিথুন রাশি : আপনার অসাধারণ মেধা ক্ষমতার আপনার অক্ষমতাকে জয় করতে সাহায্য করবে। শুধুমাত্র ইতিবাচক চিন্তার মাধ্যমেই আপনি আপনার এই সমস্যার সমাধান করতে পারবেন।

কর্কট রাশি: আপনার সমস্যা নিয়ে চিন্তাভাবনা করার অভ্যাস এবং তাদের অতিরঞ্জিত করে দেখার ফলে আপনার নীতিবোধ দুর্বল হতে পারে। আপনি যদি কোনও ঋণ নিতে যাচ্ছেন তাহলে ভালো হবে।

সিংহ রাশি: আজ আপনি শক্তিপূর্ণ হয়ে থাকবেন- আপনি যাই করুন না কেন- সাধারণত আপনি যে সময় নেন তার অর্ধেক সময়েই এটি করতে পারবেন।

কন্যা : দিনটি ভালো যাবে। প্রত্যাশিত কাজে ঝামেলা দেখা দিতে পারে। আত্মীয়দের সাথে সাংসারিক বিষয় নিয়ে কিছু ঝামেলা দেখা দেবে।

তুলা : দিনটি ঝামেলাপূর্ণ। বিদ্যার্থীদের পড়াশোনায় অনেক ঝামেলা দেখা দেবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্রে ঝামেলা হবে।

বৃশ্চিক : কর্মস্থলে হঠাৎ করেই সহকর্মী ও অধীনস্ত কর্মচারীর সাথে ঝামেলা দেখা দেবে। অপরের কু-কর্মের দায় আপনাকে নিতে হতে পারে।

ধনু : ব্যবসা বাণিজ্যে কিছু ঝামেলা দেখা দেবে অংশিদারী ব্যবসায় ঝামেলা এড়িয়ে চলতে হবে। জীবন সাথীর শরীর স্বাস্থ্য ভালো যাবে না।

মকর : অপ্রত্যাশিত ভাবে কিছু অর্থ ব্যয় হয়ে যেতে পারে। কোন আত্মীয় ও বন্ধুর অসুস্থতার সংবাদ পেতে পারেন। ব্যবসায়ীরা যান্ত্রিক ত্রুটি জনিত ঝামেলায় পড়তে পারেন।

কুম্ভ : চিকিৎসক, আইন সংক্রান্ত চাকরি, জমি কেনাবেচার কাজ ইত্যাদিতে উন্নতি করবে বেশি। শরীর বেশি ভাল নাও থাকতে পারে। বায়ুর প্রকোপ বৃদ্ধি পাবে।

মীন : মীন রাশির জাতক জাতিকার দিনটি ভাল যাবে না। কোনও সুন্দর মহিলার প্রতি দুর্বলতা বাড়তে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877